1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আলোচিত সেই চুম্বন মামলায় ১৬ বছর পর বিচার পেলেন শিল্পা শেঠি

  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৭৫ বার পঠিত

ডেস্ক রিপোট : ২০০৭ সালের ঘটনা। হলিউড তারকা রিচার্ড গেরের চুম্বন কাণ্ডে অশ্লীলতার অভিযোগ উঠেছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির বিরুদ্ধে। তার জেরে আদালতে দায়ের হয়েছিল মামলা। সেই মামলার রায় দেয়া হল ২০২৩ সালে। সেই মামলা এতদিনে খারিজ হল। ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এইডস সচেতনতামূলক এক অনুষ্ঠানে যোগ দিতে ২০০৭ সালে ভারতের রাজস্থানে এসেছিলেন কিংবদন্তি হলিউড অভিনেতা রিচার্ড গের। সেই ছিলেন শিল্পাও। আচমকা সবার সামনেই শিল্পাকে জড়িয়ে ধরে চুমু খেয়েছিলেন রিচার্ড।

এই ঘটনাটি যখন ঘটেছিল, তখন এই দুই তারকার বিরুদ্ধে দেশব্যাপী বিক্ষোভ হয়েছিল এবং রাস্তায় তাদের কুশপুত্তলিকা পোড়ানো হয়েছিল।

আলোচিত এই ঘটনায় দুই তারকার বিরুদ্ধেই অশালীনতার অভিযোগে মামলা দায়ের করা হয়েছিল। পরে সুপ্রিম কোর্টের নির্দেশে মামলাটি মুম্বাই আদালতে যায়। মুম্বাইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট ২০২২ সালেই মামলাটি খারিজ করে দিয়েছিল। কিন্তু রাজস্থান পুলিশ আবার এই রায়ের বিরুদ্ধে আবেদন জানিয়েছিলেন।

অবশেষে গত সোমবার মামলাটি পুরোপুরিভাবে খারিজ করে দেয়া হয়। এতদিন বাদে যেন স্বস্তি পেলেন শিল্পা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..